সবকিছু
- জিসান আলম - মিশ্রতা ১৬-০৫-২০২৪

সব কুয়াশার দল ঘরে ফেরেনা
কিছু কিছু রয়ে যায়, যেমন তুমি রয়ে গেছো
ধোয়াশা হয়ে আছো।

সব রাত্রিরা জেগে থাকেনা
কিছু কিছু ঘুমিয়েও পড়ে, যেমন আমি ঘুমিয়েছি
তোমার দৃষ্টির কাছাকাছি।

সব প্রেমেরা ব্যার্থ হয়না
কিছু কিছু সফল ও হয়, যেমন আমাদের প্রেম
আর এই রঙীন ছবির ফ্রেম।

সব ছায়ারা মরে যায়না
কিছু কিছু বেচেও থাকে, যেমন আমি তুমি এবং আমরা
আর পৃথিবী নামের গোল এই কামরা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১১-০২-২০১৫ ১৯:৫২ মিঃ

nice @@@@@